1. rkparvez07@gmail.com : rkparvez07 rkparvez07 : rkparvez07 rkparvez07
আনোয়ারায় দৈনিক আজকের চট্টগ্রাম পত্রিকার ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - aparajeyokantho.com
July 27, 2024, 7:19 pm
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘aparajeyokantho.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘cnm24.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘aparajeyokantho.com.‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম লক্ষ্মীপুর জেলা শাখার বৃক্ষরোপন কর্মসূচি কোয়ান্টাম এর লক্ষ্মীপুরে সান্ধ্যকালীন মেডিটেশন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে “বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) এর দেশব্যাপী বৃক্ষ রোপন কর্মসুচী” লক্ষ্মীপুর উদ্বোধন হলো ভূমিসেবা সপ্তাহ লক্ষ্মীপুরে শুভ উদ্বোধন হলো ভূমিসেবা সেবা সাপ্তাহ জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ জুন ২০২৪ ;সিভিল সার্জন অফিসে সাংবাদিকদের প্রেস ব্রিফিং “ছাত্রলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন” রায়পুরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে তীব্র গরমে ত্বকের যত্নে যা করলে আপনার উপকার হবে “লক্ষ্মীপুরে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলে ৪৪ নারী-পুরুষ”

আনোয়ারায় দৈনিক আজকের চট্টগ্রাম পত্রিকার ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • Update Time : Sunday, October 2, 2022
  • 442 Time View

 

আনোয়ারা(চট্রগ্রাম)প্রতিনিধি

চট্টগ্রামের আঞ্চলিক স্বনামধন্য ও বহুল প্রচারিত দৈনিক আজকের চট্রগ্রাম পত্রিকার ২৬বছর পেরিয়ে ২৭বছরে পদার্পণ উপলক্ষে আনোয়ারায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।কর্মসূচির মধ্যে ছিল, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা।

শনিবার(১ লা আক্টোবর) সন্ধ্যা ৭ টায় দৈনিক আজকের চট্রগ্রাম আনোয়ারা প্রতিনিধি আনোয়ারা সাংবাদিক সমিতি সমাজ সেবা ও পাঠাগার সম্পাদক শেখ আবদুল্লাহ সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা সাংবাদিক ইউনিয়ন সভাপতি দৈনিক আলোকিত বাংলার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি চ্যানেল এস প্রতিনিধি রুপন দাও, আনোয়ারা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদককস দৈনিক সময়ের আলোর প্রতিনিধি এনামুল হক নাবিদ, আনোয়ারা সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক দৈনিক সংবাদের প্রতিনিধি ফরহাদুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাহিদ হাসান হৃদয়, আনোয়ারা সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক দৈনিক আমার সময় প্রতিনিধি মোহাম্মদ জাবেদুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতি প্রচার সম্পাদক দৈনিক চট্রগ্রাম নিউজ রিয়াদ হোসেন সহ আনোয়ারায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 aparajeyokantho.com
Design & Developed by BD IT HOST