1. rkparvez07@gmail.com : rkparvez07 rkparvez07 : rkparvez07 rkparvez07
রায়গঞ্জে জন্ম ও মৃত্যু নিবন্ধনে নিবন্ধক হিসেবে শ্রেষ্ঠ ইউপির সন্মাননা পেল ব্রহ্মগাছার চেয়ারম্যান মোঃ গোলাম ছরওয়ার লিটন। - aparajeyokantho.com
July 27, 2024, 8:43 am
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘aparajeyokantho.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘cnm24.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘aparajeyokantho.com.‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম লক্ষ্মীপুর জেলা শাখার বৃক্ষরোপন কর্মসূচি কোয়ান্টাম এর লক্ষ্মীপুরে সান্ধ্যকালীন মেডিটেশন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে “বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) এর দেশব্যাপী বৃক্ষ রোপন কর্মসুচী” লক্ষ্মীপুর উদ্বোধন হলো ভূমিসেবা সপ্তাহ লক্ষ্মীপুরে শুভ উদ্বোধন হলো ভূমিসেবা সেবা সাপ্তাহ জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ জুন ২০২৪ ;সিভিল সার্জন অফিসে সাংবাদিকদের প্রেস ব্রিফিং “ছাত্রলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন” রায়পুরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে তীব্র গরমে ত্বকের যত্নে যা করলে আপনার উপকার হবে “লক্ষ্মীপুরে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলে ৪৪ নারী-পুরুষ”

রায়গঞ্জে জন্ম ও মৃত্যু নিবন্ধনে নিবন্ধক হিসেবে শ্রেষ্ঠ ইউপির সন্মাননা পেল ব্রহ্মগাছার চেয়ারম্যান মোঃ গোলাম ছরওয়ার লিটন।

  • Update Time : Sunday, October 2, 2022
  • 480 Time View

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মাসিক উপজেলা জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভায় ২০২১-২২ অর্থ বছরের জন্ম ও মৃত্যু নিবন্ধনে নিবন্ধক হিসেবে শ্রেষ্ঠ ইউপি’র সন্মাননা পেলেন, ৯ নং ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম ছরওয়ার লিটন।

রায়গঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার (২ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ওই সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, স্থানীয় সরকার বিভাগ সিরাজগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন এবং সভাপতিত্ব করেন, রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইমরুল হোসেন তালুকদার, রায়গঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুল্লাহ আল পাঠান প্রমুখ।
এসময় চান্দাইকোনা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান খান, ঘুড়কা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান সরকার, পাঙ্গাসী ইউপির চেয়ারম্যান,অধ্যক্ষ আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম নান্নু, নলকা ইউপির চেয়ারম্যান মোঃ আবু বকর সিদ্দিক, সোনাখাড়া ইউপির চেয়ারম্যান রিপন, ধামাইনগর ইউপির চেয়ারম্যান রাইসুল ইসলাম সুমন সহ উপজেলার অন্যান্য চেয়ারম্যানগণ ও উপজেলার প্রশাসনের কৃষি কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
উক্ত জন্ম মৃত্যু নিবন্ধন টাস্ক ফোর্সের কমিটির সভায় দায়িত্ব সমূহ নিয়ে আলোচনা এবং জন্ম মৃত্যু নিবন্ধনের বিভিন্ন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মিশন – জন্মের ৪৫ দিনের মধ্যে সকল শিশুদের জন্ম নিবন্ধন করা বাধ্যতামূলক । পাশা পাশি যে কোন লোক মৃত্যূর ৪৫ দিনের মধ্যে মৃত্যু নিবন্ধন করার ও বাধ্যবাধকতা রয়েছে। তাই সরকারের এই মহৎ উদ্যোগ কে স্বাগত জানিয়ে ৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিত করতে গঠন করা হয়েছে জন্ম মৃত্যু নিবন্ধন টাস্ক ফোর্সের কমিটির।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 aparajeyokantho.com
Design & Developed by BD IT HOST