1. rkparvez07@gmail.com : rkparvez07 rkparvez07 : rkparvez07 rkparvez07
"লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন" - aparajeyokantho.com
July 27, 2024, 1:55 pm
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘aparajeyokantho.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘cnm24.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘aparajeyokantho.com.‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম লক্ষ্মীপুর জেলা শাখার বৃক্ষরোপন কর্মসূচি কোয়ান্টাম এর লক্ষ্মীপুরে সান্ধ্যকালীন মেডিটেশন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে “বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) এর দেশব্যাপী বৃক্ষ রোপন কর্মসুচী” লক্ষ্মীপুর উদ্বোধন হলো ভূমিসেবা সপ্তাহ লক্ষ্মীপুরে শুভ উদ্বোধন হলো ভূমিসেবা সেবা সাপ্তাহ জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ জুন ২০২৪ ;সিভিল সার্জন অফিসে সাংবাদিকদের প্রেস ব্রিফিং “ছাত্রলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন” রায়পুরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে তীব্র গরমে ত্বকের যত্নে যা করলে আপনার উপকার হবে “লক্ষ্মীপুরে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলে ৪৪ নারী-পুরুষ”

“লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন”

  • Update Time : Tuesday, September 5, 2023
  • 315 Time View

বিশেষ প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। এতে বিটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো.জহির উদ্দিনকে সভাপতি এবং ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রির্পোটার ও আজকের পত্রিকার প্রতিনিধি আব্বাছ হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।

মঙ্গলবার দুপুরে জেলা শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে সাংবাদিক মো. জহির উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট্য সাংবাদিক ও লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান। এতে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাবেক সাধারণ সম্পাদক মো.কামাল হোসেন।

কমিটির অন্যারা হচ্ছেন, দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি এমজে আলম ও জনকন্ঠ এবং চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মো. মহিউদ্দিন ভুঁইয় মুরাদকে সহ-সভাপতি করা হয়। এছাড়া যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবিরকে যুগ্ম সম্পাদক, অপরাধ বিচিত্রার প্রতিনিধি মো.জসিম উদ্দিনকে কোষাধ্যক্ষ, মানবজমিনের জেলা প্রতিনিধি মো. ইউসুফকে দপ্তর সম্পাদক, দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান সবজুকে আইন বিষয়ক সম্পাদক,আফরোজা আক্তার রাঙ্গাকে মহিলা বিষয়ক সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য করা হয় মো. রফিকুল ইসলাম, আহাম্মদ আলী, রুবেল হোসেন ও আবদুল্যাহ আল ফারুক।

এসময় সংগঠনের উপদেষ্টা পদে অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান, কামাল হোসেন ও কামাল উদ্দিন হাওলাদারকে মনোনীত করা হয়।

সভায় সাংবাদিক ইউনিয়নের সদস্যদের কেউ মৃত্যুবরন করলে কল্যান তহবিল থেকে তাৎক্ষনিক দাফনের জন্য পরিবারকে ৫০ হাজার টাকা প্রদান ও পরবর্তিতে আরো তিন লক্ষ টাকা অনুদান দেওয়া হবে। এছাড়াও সদস্যদের অসুস্থ্যজনিত কারনে সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে বলে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 aparajeyokantho.com
Design & Developed by BD IT HOST