1. rkparvez07@gmail.com : rkparvez07 rkparvez07 : rkparvez07 rkparvez07
সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে সাফজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা প্রদান - aparajeyokantho.com
July 27, 2024, 1:53 pm
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘aparajeyokantho.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘cnm24.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘aparajeyokantho.com.‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম লক্ষ্মীপুর জেলা শাখার বৃক্ষরোপন কর্মসূচি কোয়ান্টাম এর লক্ষ্মীপুরে সান্ধ্যকালীন মেডিটেশন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে “বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) এর দেশব্যাপী বৃক্ষ রোপন কর্মসুচী” লক্ষ্মীপুর উদ্বোধন হলো ভূমিসেবা সপ্তাহ লক্ষ্মীপুরে শুভ উদ্বোধন হলো ভূমিসেবা সেবা সাপ্তাহ জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ জুন ২০২৪ ;সিভিল সার্জন অফিসে সাংবাদিকদের প্রেস ব্রিফিং “ছাত্রলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন” রায়পুরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে তীব্র গরমে ত্বকের যত্নে যা করলে আপনার উপকার হবে “লক্ষ্মীপুরে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলে ৪৪ নারী-পুরুষ”

সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে সাফজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা প্রদান

  • Update Time : Sunday, October 2, 2022
  • 470 Time View

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট জিতে দেশে ফেরার পর থেকেই একের পর এক সংবর্ধনায় সিক্ত হচ্ছেন সাফজয়ী মেয়েরা। এরই ধারাবাহিকতায় সিরাজগঞ্জের গর্বিত সাফজয়ী মেয়ে আঁখি খাতুনকে সিরাজগঞ্জ জেলা প্রশাসন সংবর্ধনা প্রদান করেছে।

রোববার (২ অক্টোবর) সকাল ১১ টায় সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা প্রদান, সিরাজগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্ট -২০২২ এর চ্যাম্পিয়ন রায়গঞ্জ উপজেলার ধামাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে মেয়ে খেলোয়াড়দের নিয়ে আঁখি খাতুন কেক কর্তন করেন। এবং শহরের বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের মেয়ে শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা প্রদান করে।

আলোচনা সভা শেষে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এর পক্ষে হতে স্মারক সম্মাননা প্রদান করা হয়। এবং জেলা প্রশাসনের পক্ষে থেকে আঁখি খাতুন কে পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করা সহ তার বাড়ী-ঘর নির্মাণের ব্যবস্থা গ্রহণ করা হবে জানান।
এ আনন্দঘন সংবর্ধনা অনুষ্ঠানে আঁখি খাতুন বক্তব্যে রাখেন। তারপর ক্ষুদে মেয়েফুটবল খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময়ের পর আঁখি খাতুনের পক্ষে থেকে ৩ ফুটবল উপহার প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে,এম হোসনে আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ টি এম সোহেল, সাবেক কৃতিফুটবলার বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ হেলাল আহমেদ, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সাবেক ফুটবলার কামরুল হাসান হিল্টন প্রমুখ।
অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা নুরুন নবী খান জুয়েল এবং অনুষ্ঠানে আঁখি খাতুনের কর্মময় জীবনের ডকুমেন্টারি প্রদর্শন ও খেলার ধারা বিবরণী করেন, ধারাবর্ণনাকারি আব্দুল্লাহ আল মাহমুদ।
এসময় অনুষ্ঠানে সাফজয়ী মেয়ে আঁখি খাতুনের পিতা আকতার হোসেন, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক গণ, শিক্ষার্থীরা, সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় আঁখি খাতুন তার বক্তব্যে বলেন, আমাদের যে, এত ভালোবাসা আর সংবর্ধনা প্রদান করা হচ্ছে এটা আমাদের খেলার প্রতি আরও বেশি অনুপ্রাণিত করবে। আমরা আরও বেশি উৎসাহিত পাবো, সাহসপেয়ে আরো ভালো খেলা উপহার দিতে পারবো দেশের আরো সুনাম বয়ে আনবো ইনশাল্লাহ।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর-২০২২ ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে লাল- সবুজের দল সাফ চ্যাম্পিয়ন ট্রফি গৌরব অর্জন করে দেশের সুনাম বয়ে আনে আখি খাতুনেরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 aparajeyokantho.com
Design & Developed by BD IT HOST