1. rkparvez07@gmail.com : rkparvez07 rkparvez07 : rkparvez07 rkparvez07
লক্ষ্মীপুরে দুই দিন ব্যাপী বৃহত্তর নোয়াখালী আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগীতা ২০২৩ অনুষ্ঠিত - aparajeyokantho.com
May 20, 2024, 12:52 pm
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘aparajeyokantho.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘cnm24.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘aparajeyokantho.com.‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
“ছাত্রলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন” রায়পুরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে তীব্র গরমে ত্বকের যত্নে যা করলে আপনার উপকার হবে “লক্ষ্মীপুরে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলে ৪৪ নারী-পুরুষ” ইয়াবা সহ লক্ষ্মীপুর জেলার রায়পুরের দুর্ধর্ষ ডাকাত ও মো: পলাশ গ্রেফতার” “চাঁদপুরে দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য ‘কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা’ অনুষ্ঠিত হয়েছে” “দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য ‘কিং ব্র্যান্ড সিমেন্টের লক্ষ্মীপুরে হালখাতা’ অনুষ্ঠিত হয়েছে” “আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি (পিপি) জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বিপ্লব” বেকা ‘র পুনর্মিলনীতে লক্ষ্মীপুর জেলার বিএনসিসি এক্স-ক্যাডেটদের মিলনমেলা কেয়ার অটিজম এন্ড এনডিডি স্কুলের প্রতিবন্ধী শিক্ষার্থীদের ইউএনও এর উপহার বিতরণ

লক্ষ্মীপুরে দুই দিন ব্যাপী বৃহত্তর নোয়াখালী আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগীতা ২০২৩ অনুষ্ঠিত

  • Update Time : Sunday, July 16, 2023
  • 285 Time View

বিশেষ প্রতিনিধি : লক্ষ্মীপুরে হয়ে গেল দুই দিন ব্যাপি প্রিন্সিপ্যাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ এ বৃহত্তর নোয়াখালী আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগীতা ২০২৩। প্রাণবন্ত এই বিতর্ক অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হয় চাদঁপুরের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল ও রানার্সআপ হয় চাঁদপুরের বহরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ। প্রন্সিপিাল কাজী ফারুকী স্কুল এন্ড কলজে ট্রাস্ট সক্রেটোরী কাজী সায়মা বিনতে ফারুকী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি এ্যন্ড বিজনেস টেকনোলজি হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. কাজী নাঈমা বিনতে ফারুকী। দ্বিতীয় দিন রোববার দুপুরে তিনিসহ আমন্ত্রিত অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রিন্সিপ্যাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ বিতর্ক সংসদ এর আয়োজনে লক্ষ্মীপুরের রায়পুর রাখালিয়া এলাকায় অবস্থিত প্রিন্সিপ্যাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে শনি ও রোববার দুই দিন ব্যাপি বৃহত্তর নোয়াখালী আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগীতায় অংশ নেয় লক্ষ্মীপুর জেলা ও জেলার বাহিরের মোট ১০টি বিদ্যালয়। উদ্ভোদন করেন রায়পুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল হক। আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগীতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্তিতিতে ও যুক্তিতর্কের লড়াইয়ে জমে ওঠে। অংশগ্রহণকারী দলগুলো হলো লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারী উচ্ছ বিদ্যালয়, চাঁদপুরের বাবুর হাট স্কুল এন্ড কলেজ ,মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয়,ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল,বহরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ,লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন, দালাল বাজার এন.কে উচ্চ বিদ্যালয়, রায়পুর মার্চেন্ট একাডেমি, এল এম পাইলট উচ্চ বিদ্যালয় ও পৌর শহীদ স্মৃতি স্কুল এন্ড কলেজ,লক্ষ্মীপুর।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্সিপ্যাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মো: নুরুল আমিন, ঢাকা আদমজী ক্যান্টস্কুল এন্ড কলেজ ব্যবস্থাপনা বিভাগ বিভাগীয় প্রধান অবঃ প্রফেসর কাজী লুৎফুর নেসা। এছাড়া বিচারক প্যানেল থেকে বক্তব্য রাখেন জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগীতা ও লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন এর চীফ মডারেটর আব্দুল মাজেদ আজাদ, ঢাকা বিশ^বিদ্যালয় সহকারী অধ্যাপক মাহাদী হাসান, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি হেড অফ পাবলিক রিলেশন রাইসুল হক চৌধুরী,আজিজুর রহমান বুলবুল, মো: মাহবুবুর রহমান। পাশাপাশি জেলার প্রিন্ট ও অনলাইন এবং ইলেকট্রনিক্য্র মিডিয়াসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 aparajeyokantho.com
Design & Developed by BD IT HOST