1. rkparvez07@gmail.com : rkparvez07 rkparvez07 : rkparvez07 rkparvez07
"লক্ষ্মীপুরে শিশু কিশোরদের বই বিতরণ ও উৎসব" - aparajeyokantho.com
May 20, 2024, 12:38 pm
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘aparajeyokantho.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘cnm24.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘aparajeyokantho.com.‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ
শিরোনামঃ
“ছাত্রলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন” রায়পুরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে তীব্র গরমে ত্বকের যত্নে যা করলে আপনার উপকার হবে “লক্ষ্মীপুরে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলে ৪৪ নারী-পুরুষ” ইয়াবা সহ লক্ষ্মীপুর জেলার রায়পুরের দুর্ধর্ষ ডাকাত ও মো: পলাশ গ্রেফতার” “চাঁদপুরে দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য ‘কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা’ অনুষ্ঠিত হয়েছে” “দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য ‘কিং ব্র্যান্ড সিমেন্টের লক্ষ্মীপুরে হালখাতা’ অনুষ্ঠিত হয়েছে” “আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি (পিপি) জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বিপ্লব” বেকা ‘র পুনর্মিলনীতে লক্ষ্মীপুর জেলার বিএনসিসি এক্স-ক্যাডেটদের মিলনমেলা কেয়ার অটিজম এন্ড এনডিডি স্কুলের প্রতিবন্ধী শিক্ষার্থীদের ইউএনও এর উপহার বিতরণ

“লক্ষ্মীপুরে শিশু কিশোরদের বই বিতরণ ও উৎসব”

  • Update Time : Tuesday, January 2, 2024
  • 238 Time View

অপরাজেয় কন্ঠ ডেস্ক : সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরেও করা হয়েছে নতুন শিক্ষাবর্ষের বই বিতরণ কার্যক্রম।পহেলা জানুয়ারি সকাল থেকেই জেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে প্রাক-প্রাথমিক, প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের নতুন বই বিতরণ করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা প্রশাসক  জনাব সুরাইয়া জাহান লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে বই উৎসব কার্যক্রমের উদ্বোধন করেন।
এই সময় উপস্থিত ছিলেন জনাব মেহের নিগার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)   জনাব মোঃ আক্তার হোসেন শাহিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)

লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ কর্তৃক শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণের আয়োজন করা হয়। উক্ত পাঠ্যপুস্তক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ও সভাপতি, লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ জনাব মোহাম্মদ তারেক বিন রশিদ, পিপিএম।

পুলিশের ঊর্ধ্বতন ব্যক্তিবর্গ ও পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ জনাব সাইফুল ইসলাম তপন ও প্রধান শিক্ষক জনাব সালমা বেগম সহ সকল শিক্ষক/শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ এতে  উপস্থিত ছিলেন।

এছাড়া লক্ষ্মীপুর জেলায় বিভিন্ন স্কুলে বই বিতরণ ও উৎসব পালন করা হয়।

এ বছর জেলার ৫টি উপজেলায় প্রাক-প্রাথমিক , ইবতেদায়ী ও মাধ্যমিকের ৪ লাখ ২০ হাজার ৬শ ৫৬ জন শিক্ষার্থীর হাতে তুলে দেওয়া হচ্ছে নতুন বই। বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে আনন্দে উচ্ছাসে মেতে উঠে শিক্ষার্থীরা।

জেলা প্রশাসক জনাব  সুরাইয়া জাাহান বলেন, বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌঁছে দেয়া হচ্ছে। আজকের এ শিশুরাই আমাদের আগামীদিনের ভবিষ্যৎ। তারা যেন নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারে সেজন্য সরকার বিনামূল্যে বই বিতরণের এ উদ্যোগ নিয়েছে। এবার বইয়ের কোন সংকট নেই। সকল শিক্ষার্থীদের হাতে স্বল্প সময়ের মধ্যে পৌঁছেছে নতুন বই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 aparajeyokantho.com
Design & Developed by BD IT HOST